39 C
Dhaka
April 28, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
অন্যান্য খেলা ফুটবল বিনোদন সর্বশেষ

৮৫০ গোল ছুঁয়ে রোনালদো বললেন, ‘আরও আসছে’

রেকর্ডটি অনেকদিন ধরেই নিজেদের দখলে রেখেছেন। এখন কেবলই তা বাড়িয়ে নেওয়ার পালা।
সেই ধারাবাহিকতায় এবার প্রথম ফুটবলার হিসেবে ক্যারিয়ারে ৮৫০ গোলের মাইলফলক ছুঁয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার মাইলফলকের ম্যাচে বড় জয় পেয়েছে আল নাসরও। সৌদি প্রো লিগে আল হাজমকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে তারা। প্রথম দুই ম্যাচে হারের পর টানা তৃতীয় জয় তুলে নিল ক্লাবটি।  
এই তিনটি জয়েই বড় অবদান রেখেছেন রোনালদো। হ্যাটট্রিক, জোড়া গোলের পর গতকালকের ম্যাচে একটি গোলসহ দুটি অ্যাসিস্ট করেন তিনি। তার পাস থেকেই আল নাসরের হয়ে গোলের খাতা খোলেন আব্দুলরহমান ঘারিব। বিরতির  আগে ব্যবধান দ্বিগুণ করেন আব্দুল্লাহ আল খাইবারি।
দ্বিতীয়ার্ধে আল হাজম এক গোল শোধ দিলেও রোনালদোর পাস থেকে  আল নাসরের ব্যবধান বাড়ান ওতাপিও। ৬৮ মিনিটে বক্সের ভেতর থেকে সহজ শটে স্কোরশিটে নাম লেখান রোনালদো। আল নাসরের হয়ে ৩০ ম্যাচে এটি তার ২৬তম গোল। আল নাসরের হয়ে বাকি গোলটি করেন সাদিও মানে।  
জয়ের পর টুইটারে রোনালদো লেখেন, ‘আরও একটি দলীয় পারফরম্যান্স। আমরা উন্নতি করছি। এগিয়ে চলো আল নাসর। ৮৫০তম ক্যারিয়ার গোল এবং আরও আসছে। ’ 
পাঁচ ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে আল নাসর।
বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩

সম্পর্কিত খবর

চীন-তাইওয়ান পুনরেকত্রীকরণ হতেই হবে: শি জিনপিং

gmtnews

গাজায় হামাস’র লক্ষ্যবস্তুতে ইসরাইলি বিমান হামলা

gmtnews

নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা নেয়ার পরিকল্পনা

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত