অগ্রবর্তী সময়ের ককপিট
করোনা আপডেট বাংলাদেশ সর্বশেষ

ঈদের পর কঠোর থেকে কঠোরতর লকডাউন আসছে

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সরকারি কর্মচারীদের আন্তরিকভাবে কাজ করতে হবে: ফরহাদ

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ঈদের পরের লকডাউন কঠোর থেকে কঠোরতর হবে। ২৩ জুলাই থেকে শুরু হওয়া এই লকডাউনে বন্ধ থাকবে গার্মেন্টস, শিল্প-কলকারখানাসহ সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান।

মন্ত্রী বলেন, দেশের অর্থনীতির কথা চিন্তা করে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে লকডাউন শিথিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোরবানিকে ঘিরে আমাদের একটি বিশাল অর্থনীতি রয়েছে। অনেকে গরু প্রতিপালন করেছে। সবকিছু বিবেচনা করে আমাদের চলাফেরার ওপর বিধিনিষেধ শিথিল করতে হয়েছে। তবে আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

শনিবার (১৭ জুলাই) চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দফতরে অনুষ্ঠিত বিজিবির ৯৬তম রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

জাতীয় করোনা সংক্রমণ প্রতিরোধ নিয়ন্ত্রণে পরামর্শ কমিটির আশঙ্কা, লকডাউন শিথিলের কারণে দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে এ বিষয়টি প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, দেশের অর্থনীতি ও মুসলমানদের ধর্মীয় অনুষ্ঠানের কথা চিন্তা করে সরকার লকডাউন শিথিলের সিদ্ধান্ত গ্রহণ করেছে।

সম্পর্কিত খবর

গণপরিবহনে অবাধ চলাফেরায় করোনা সংক্রমণ বাড়ছে: স্বাস্থ্যমন্ত্রী

News Editor

আবদুল্লাহ শফিক: পাকিস্তান দলে নতুন ‘বাবরের মতো আরেকজন

Shopnamoy Pronoy

আবারও গাজায় যুদ্ধবিরতির আহ্বান প্রত্যাখ্যান নেতানিয়াহুর

Hamid Ramim

একটি মন্তব্য করা হয়েছে

আগামীকাল থেকেই কঠোর বিধিনিষেধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - GMT News24 July 22, 2021 at 11:53 am

[…] ঈদের পর কঠোর থেকে কঠোরতর লকডাউন আসছে […]

Reply

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত