33 C
Dhaka
July 2, 2022
অগ্রবর্তী সময়ের ককপিট
বিশ্ব সর্বশেষ

পশ্চিম তীরে ইসরাইলি বসতি স্থাপনকারীর ছুরিকাঘাতে ফিলিস্তিনি নিহত

পশ্চিম তীরে ইসরাইলি বসতি স্থাপনকারীর ছুরিকাঘাতে ফিলিস্তিনি নিহত

অধিকৃত পশ্চিম তীরে মঙ্গলবার এক ইসরাইলি বসতি স্থাপনকারীর ছুরিকাঘাতে এক ফিলিস্তিনি নাগরিক নিহত হয়েছেন। ফিলিস্তিন স্বাস্থ্য মন্ত্রণালয় একথা জানায়। খবর এএফপি’র।

মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, ‘এক বসতি স্থাপনকারী ওই ব্যক্তির সরাসরি বুকে ছুরিকাঘাত করে।’ তার নাম আলী হার্ব। তিনি ইজকাকা গ্রামের বাসিন্দা ছিলেন।

হার্বের চাচাতো ভাই ফিরাস নইম এএফপি’কে বলেন, হার্ব যখন নিহত হন, তখন সেখানে ইসরাইলি নিরাপত্তা বাহিনী উপস্থিত ছিল।

নইম বলেন, বসতি স্থাপনকারীরা গ্রামে তাঁবু স্থাপন করেছে এমন খবর শুনে তিনি ও তার পরিবারের সদস্যরা তাদের গ্রামের জমি দেখতে যান। তাদের সাথে হার্বও ছিলেন।

নইম বলেন, সেখানে এক পর্যায়ে তারা ইসরাইলি বাহিনী এবং বসতি স্থাপনের কাজ দেখভালে নিয়োজিত নিরাপত্তা প্রহরিদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ইসরাইলি বাহিনী আকাশ অভিমুখে গুলি ছুড়ে।

নইম বলেন, ‘তারা আকাশে গুলি ছোড়ার পর বসতি স্থাপনকারীরা হামলা চালায়। এ সময় বসতি স্থাপসনকারী এক ব্যক্তি কোন কারণ ছাড়াই ছুরি হাতে এগিয়ে এসে হার্বকে আঘাত করে। এতে তার পোশাক রক্তে রঞ্জিত হয়ে যায়। আমরা কেবলমাত্র সেখানে দাঁড়িয়ে ছিলাম।

নইম আরও বলেন, হার্ব গুরুতর আহত হওয়ার পর ইসরাইলি বাহিনী ফিলিস্তিনি নাগরিকদের তার দিকে এগিয়ে আসা প্রতিরোধ করে।

সম্পর্কিত খবর

আইপিএলের নিলামে দিল্লিতে মুস্তাফিজুর রহমান

gmtnews

সেপ্টেম্বরের মধ্যে ফাইজারের ৬০ লাখ টিকা আসছে

News Editor

কোয়ারেন্টিন ইস্যুতে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ স্থগিত

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত