অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা বাংলাদেশ সর্বশেষ

বাংলাদেশে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল

বাংলাদেশে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল

তিন টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট খেলতে দুবাই থেকে গতকাল সকাল ৮টায় বাংলাদেশে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল।

এরপর কড়া নিরাপত্তায় ক্রিকেটার-সাপোর্ট স্টাফ মিলিয়ে ২৭ জনের বহর বিমানবন্দর থেকে পৌঁছে যায় হোটেলে। সেখানে কোভিড পরীক্ষা শেষে কোয়ারেন্টিনে থাকতে হবে তাদের। সবাই নেগেটিভ হলে কাল  থেকেই অনুশীলন শুরু করতে পারবেন তারা।

তবে দলের সঙ্গে আসেননি পাকিস্তান অধিনায়ক বাবর আজম ও অভিজ্ঞ শোয়েব মালিক। মঙ্গলবার তাদের আসার কথা রয়েছে।

মুলত ১৬ নভেম্বর ঢাকায় আসার কথা ছিল পাকিস্তান দলের। তবে বিশ্বকাপের ফাইনালে উঠতে না পারায় গতকাল  দুবাই থেকে সরাসরি ফ্লাইটে ঢাকায় আসে পাকিস্তান। বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৫ উইকেটে হারে সুপার টুয়েলভে পাঁচ ম্যাচের সবগুলোতেই জয় পাওয়া পাকিস্তান।

১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ২৬ নভেম্বর চট্টগ্রামে প্রথম টেস্ট এবং ৪ ডিসেম্বর মিরপুরে দ্বিতীয় টেস্ট শুরু হবে।

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে সর্বশেষ ২০১৫ সালে ঢাকায় এসেছিলো পাকিস্তান। সেবার দুই ম্যাচের টেস্ট সিরিজে পাকিস্তান জয় পায় ১-০ ব্যবধানে। ওয়ানডে সিরিজ বাংলাদেশ জিতে নেয় ৩-০ ব্যবধানে। আর এক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজিও জিতেছিলো বাংলাদেশ। পরবর্তীতে ২০১৬ সালে এশিয়া কাপ খেলতে ঢাকায় এসেছিলো পাকিস্তান।

সম্পর্কিত খবর

৪৫তম বিসিএসের লিখিত পরীক্ষা কখন জানাল পিএসসি

Shopnamoy Pronoy

বাঙালি মাথা নিচু করে না ‘জয় বাংলা’ শ্লোগান বিশ্বকে এ বার্তাই দেয়

gmtnews

জনগণের কষ্ট দূর করতে রাতে ঘুমাতে পারেন না প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত