অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা ফুটবল বিনোদন বিশ্ব সর্বশেষ

এএফসি চ্যাম্পিয়নস লিগে অভিষেকে নেইমারের ‘অর্জন’ হলুদ কার্ড

নেইমারের ভুলে যাওয়ার মতো একটি রাত!

এশিয়ান চ্যাম্পিয়নস লিগে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোর নামানগানের বিপক্ষে দলকে জেতাতে পারেননি। পারেননি কয়েকটি সহজ সুযোগ কাজে লাগাতে। সঙ্গে প্রতিপক্ষের খেলোয়াড়কে ধাক্কা দিয়ে এই ব্রাজিলিয়ান পেয়েছেন হলুদ কার্ডও।

সব মিলিয়ে এএফসি চ্যাম্পিয়ন লিগে নেইমারের অভিষেকটা ভালো হয়নি। যদিও তাঁর দল হারেনি। মৌসুমে নিজের প্রথম ম্যাচে অতিরিক্ত সময়ের গোলে নাভবাহোর নামানগানের বিপক্ষে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে আল হিলাল।

আল হিলালে নেইমার পা-ই রেখেছিলেন চোট নিয়ে। ব্রাজিলের হয়েও আন্তর্জাতিক বিরতিতে ঠিক শতভাগ ফিট ছিলেন না নেইমার। গতকাল এই ব্রাজিলিয়ান তারকাকে খেলাবেন কি না, তা নিয়েও শঙ্কায় ছিলেন আল হিলালের কোচ জর্জ জেসুস। তবে শেষ পর্যন্ত নেইমার মাঠে নেমেছিলেন।যদিও পায়ের জাদুতে মুগ্ধ করতে পারেননি আল হিলাল সমর্থকদের। কিং ফাহাদ স্টেডিয়ামে গতকাল ম্যাচের ৫২ মিনিটে এগিয়ে যায় নাভবাহোর নামানগান। এমন সময়ে যখন সমর্থকদের প্রত্যাশা ছিল গোল করে দলকে সমতায় ফেরাবেন নেইমার, তখন প্রতিপক্ষ ফুটবলারকে ধাক্কা দিয়ে উল্টো হলুদ কার্ড দেখেন আন্তর্জাতিক ফুটবলে ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতা।এর তিন মিনিট পর নেইমারের সামনে দলকে সমতায় ফেরানোর সুযোগ আসে। তবে কাছ থেকে নেওয়া তাঁর হেড প্রতিপক্ষ গোলকিপারকে ফাঁকি দিতে পারেনি। যদিও ম্যাচের ১০০তম মিনিটে ডিফেন্ডার আলি আল বুলাইহির গোলে প্রথমবার এই টুর্নামেন্টে খেলতে আসা দলটির বিপক্ষে হারতে হয়নি নেইমারের আল হিলালকে। তবে আল হিলালের জার্সিতে সেরা ছন্দে থাকা নেইমারকে দেখার অপেক্ষা আরও বাড়ল সমর্থকদের।অন্যদিকে সৌদি লিগের চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ জয় দিয়েই এবারের টুর্নামেন্ট শুরু করেছে। জেদ্দায় আবদুল্লাহ আল ফয়সাল স্টেডিয়ামে উজবেকিস্তানের এজিএমকের বিপক্ষে করিম বেনজেমাকে ছাড়াই তারা জয় পেয়েছে ৩-০ গোলে। চোটের কারণে খেলতে পারেননি সর্বশেষ ব্যালন ডি’অরজয়ী বেনজেমা। আল ইত্তিহাদের এ জয়ের পথে একটি গোল করেন সৌদি আরবের হারৌনি কামারা ও জোড়া গোল করেন ব্রাজিলিয়ান রোমারিনিও।

সম্পর্কিত খবর

রাষ্ট্রপতির সঙ্গে বেলজিয়ামে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

gmtnews

দক্ষিণ আফ্রিকাকে ৩৬৭ রানে অলআউট করলো বাংলাদেশ

gmtnews

জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে পারে না: প্রধানমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত