39 C
Dhaka
April 30, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন: সিআইডি প্রধান

ঢাকা: শিক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া বলেছেন, আপনারা চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন। একজন সৎ ও আদর্শ মানুষ হিসেবে নিজেদের গড়ে তোলেন।

এ সময় মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান উপলক্ষে সিআইডির প্রকাশিত ‘ঋদ্ধ’ নামক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে এইচএসসি সমমানের ৪০ জন, এসএসসি সমমানের ৯১ জন এবং পাঁচজন হাফেজকে মেধাবৃত্তি, সনদ ও সম্মাননা স্মারক দেওয়া হয়।

মোহাম্মদ আলী মিয়া বলেন, আমাদের দেশের ছেলেমেয়েরা অনেক মেধাবী। তারা স্কলারশিপ নিয়ে বিদেশে চলে যাচ্ছেন। আমরা চায় আপনারা বিদেশে পড়ালেখা করে দেশে ফিরে আসেন। আমি মনে করি, বিদেশের তুলনায় বাংলাদেশ চাকরির সুযোগ বেশি। বাংলাদেশের যেসব ছেলেরা ব্যবসা করছেন তারা এখন অনেক টাকা উপার্জন করছেন। আমি আশা করব, যুব সমাজ দেশের উন্নয়ন এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে ডিআইজি (এইচআরএম ও ঢাকা মেট্রো) মো. মাইনুল হাসান, ডিআইজি (অর্গানাইজড ক্রাইম) কুসুম দেওয়ান, ডিআইজি (চট্টগ্রাম ও সিলেট) মো. হাবিবুর রহমান, ডিআইজি (খুলনা, বরিশাল, রাজশাহী ও রংপুর) শেখ নাজমুল আলম, ডিআইজি (ঢাকা ও ময়মনসিংহ) মো. ইমাম হোসেন, ডিআইজি (ফরেনসিক) এ কে এম নাহিদুল ইসলাম, ডিআইজি (সিপিসি) শ্যামল কুমার নাথসহ সিআইডির অন্যান্য কর্মকর্তারা এবং কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

চলমান বিধিনিষেধের মেয়াদ বাড়ল আবার ১৬ জুন পর্যন্ত

News Editor

ঈদে সব জায়গায় সড়কের অবস্থা ভালো ছিল

gmtnews

‘মুক্তিযুদ্ধ পদক’ চালু করেছে সরকার

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত