36 C
Dhaka
May 2, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

ঢাকা-আরিচা মহাসড়কে হরতালের তেমন প্রভাব নেই

মানিকগঞ্জ: বিএনপি ডাকা সকাল-সন্ধ্যা হরতালের তেমন কোনো প্রভাব পড়েনি ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ অংশে। তবে মহাসড়কে দূরপাল্লার যানবাহন দেখা না গেলেও আঞ্চলিক যানবাহন চলছে।

রোববার (২৯ অক্টোবর) ভোর থেকে সকাল সোয়া ৮টা পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়কে এই চিত্রের দেখা মিলে।

প্রায় প্রতিটি স্টেশনে ১০ থেকে ১৫ জনের টিম করে পুলিশ সদস্যরা জননিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আছে। অপরদিকে হাইওয়ে পুলিশ মহাসড়কে টহল কার্যক্রম অব্যাহত রেখেছে। সকাল-সন্ধ্যা হরতালের মধ্যে এখন পর্যন্ত বিএনপি জামায়াতের কোনো নেতাকর্মীদের মহাসড়কে দেখা যায়নি এবং কোনো অপ্রীতিকর খবর পাওয়া যায়নি।

পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা সেলফি পরিবহনের চালক মোয়াজ্জেম হোসেন বলেন, ভোর বেলায় ঘাট থেকে রওনা হয়েছি, ঘাটে তেমন যাত্রী নেই এবং রাস্তায়ও যাত্রী নেই। মানুষের ভেতর চাপা আতঙ্ক কাজ করছে তবে মহাসড়কে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

আব্দুল্লাহ নামে এক এনজিও কর্মীর সঙ্গে কথা হয় বানিয়াজুরি এলাকায় তিনি বলেন, সকাল থেকে আজ পদে পদে ভোগান্তির কবলে পড়তে হয়েছে আমার, একে তো রাস্তায় তেমন কোনো যানবাহন চলাচল করছে না। অফিস করতে হবে সেজন্য বাধ্য হয়েই রিকশা নিয়ে মহাসড়ক দিয়ে যাচ্ছি।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, মানিকগঞ্জে বিএনপির ডাকা হরতালের কোনো প্রভাব নেই। দূরপাল্লার বাস মহাসড়ক এলাকায় কিছুটা কম থাকলেও লোকাল বাস, ট্রাক, প্রাইভেটকার চলাচল স্বাভাবিক রয়েছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে জেলা পুলিশের পাশাপাশি হাইওয়ে পুলিশের টহল কার্যক্রম চলমান রয়েছে বলে জানান তিনি।

সম্পর্কিত খবর

রাচিনের বাবার দাবি, শচীন–রাহুলের নাম থেকে তাঁর ছেলের নাম রাখা হয়নি

Shopnamoy Pronoy

কোভিড -১৯ নিয়ন্ত্রণে না আনলে সামনে বিপজ্জনক পরিস্থিতি: ডিজিএইচএস

News Editor

প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজকে নিয়ে কেন পাকিস্তান দলে অসন্তুষ্টি

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত