30 C
Dhaka
April 29, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা ফুটবল বিনোদন বিশ্ব সর্বশেষ

নেইমারের পেনাল্টি মিসের পরও আল হিলালের জয়

রিয়াদের বিপক্ষে আল হিলালের হয়ে সেটি ছিল নেইমারের অভিষেক ম্যাচ। ব্রাজিলিয়ান তারকা বদলি হয়ে মাঠে নামার পর পেনাল্টি পেয়েছিল আল হিলাল। কিন্তু নেইমারের বদলে সৌদি আরব তারকা সালেম আল-দাওসারি পেনাল্টি নেওয়ায় তাঁকে দুয়ো দিয়েছিলেন আল হিলালের সমর্থকেরা।প্রায় দুই সপ্তাহ পর গতকাল রাতে এই সৌদি প্রো লিগের ম্যাচেই আল শাবাবের বিপক্ষে পেনাল্টি পেয়েছিল আল হিলাল আর মাঠেও ছিলেন গত বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে গোল করা সৌদি উইঙ্গার সালেম আল-দাওসিরি।

কিন্তু পেনাল্টিটা নিয়েছেন নেইমার। ম্যাচটি না দেখে থাকলে কিংবা ম্যাচের ফল না জানা থাকলে পেনাল্টি থেকে নেইমার গোল করেছেন—এটা ভেবে নেওয়াই স্বাভাবিক। ভুল। মিস করছেন!

আল শাবাবের বিপক্ষে ২-০ গোলের জয়ে সৌদি প্রো লিগে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে আল হিলাল।এই ম্যাচে শুধু পেনাল্টিটাই মিস করেছেন নেইমার। এ ছাড়া তাঁর পারফরম্যান্স ছিল বেশ ভালো। কর্নার থেকে ৬৮ মিনিটে কালিদু কুলিবালিকে দিয়ে গোল করিয়েছেন। গোলের আরও ৩টি ভালো সুযোগও তৈরি করেছিলেন। ৮ মিনিট পর আল হিলালের হয়ে দ্বিতীয় গোল করা মিত্রোভিচের লক্ষ্যভেদের কারিগরও নেইমার। ব্রাজিলিয়ান তারকা ব্যক্তিগত দক্ষতায় আল শাবাবের বক্সে ঢুকে সার্বিয়ান স্ট্রাইকারকে গোলের সুযোগ করে দেন। তার আগে প্রথমার্ধে ৩৭ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে বল পোস্টে মারেন নেইমার। আল হিলালের হয়ে এখনো গোলের মুখ দেখেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

সম্পর্কিত খবর

বিচারকাজের গতি বাড়ানোর আহ্বান আইনমন্ত্রীর

gmtnews

ছাড়পত্র পেল পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’

gmtnews

কেউ যেন কষ্ট না পায়, তা নিশ্চিত করতে হবে: প্রধানমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত