30 C
Dhaka
May 2, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ফরিদপুরে নৌকাবাইচ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন স্মরণীয় করে রাখতে ফরিদপুরের নগরকান্দায় কুমার নদীতে আয়োজন করা হয় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চরযশোরদী ইউনিয়নের চাঁদহাট বাজার কুমার নদীতে এ নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নৌকাবাইচ উৎসব ঘিরে নদীর দুই পাড়ে বসে গ্রামীণ মেলা। মেলায় হরেক রকমের খেলনা ও বিভিন্ন ধরনের মিষ্টির পসরা সাজিয়ে বসেন দোকানিরা। এতে ছোট-বড় ৮টি নৌকা অংশ নেয়।

চরযশোরদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান তালুকদার পথিকের আয়োজনে নৌকাবাইচ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামার সরদার, মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির হোসেন মিয়া, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক ও সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল।

নৌকাবাইচ প্রতিযোগিতায় বিজয়ী প্রথম স্থান অধিকারী দলকে ফ্রিজ, দ্বিতীয় ও তৃতীয় দলকে রঙিন টেলিভিশন উপহার দেওয়া হয়।

সম্পর্কিত খবর

বিমান থেকে খারকিভে নেমেছে রুশ ছত্রীসেনা

gmtnews

অ্যানফিল্ডে এবার আরও ছন্নছাড়া ইউনাইটেড

Shopnamoy Pronoy

করোনায় মুখে খাওয়ার ওষুধ আনছে ফাইজার

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত