37 C
Dhaka
May 3, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

‘প্রধানমন্ত্রী দেশের মানুষকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন’

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশের মানুষকে আগে মিসকিন বলা হত। তলাবিহীন ঝুড়ি আখ্যায়িত করা হয়েছিল বাংলাদেশকে।

তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নেওয়ার পর বাংলাদেশকে সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। এদেশের মানুষকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন।

 

শনিবার (২ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আইনমন্ত্রী দলীয় নেতাকর্মীদের নিজেদের মধ্যে ছোটখাট বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহু কষ্ট করে আওয়ামী লীগকে সংগঠিত করে রাষ্ট্র ক্ষমতায় গিয়ে বাংলাদেশকে মর্যাদার আসনে আসীন করেছেন।

তিনি বলেন, খালেদা জিয়া নিজে দুর্নীতিগ্রস্ত হওয়ায় বলেছিলেন পদ্মা সেতু দিয়ে গাড়ি চলবে না, সেতু ভেঙে পড়বে। অথচ এখন তারাই গাড়ি নিয়ে যায়। মূলত প্রধানমন্ত্রী দেশের মানুষের টাকায়, মানুষের উন্নয়নের জন্য কাজ করেন।

বায়েক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনোয়ার করিম শাহরিয়া ভূঁইয়ার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র এম জি হাক্কানী প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
আরবি

সম্পর্কিত খবর

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে’র উদ্বোধন আজ

Shopnamoy Pronoy

২০ অঞ্চলে বয়ে যেতে পারে ঝোড়ো হাওয়া

gmtnews

আগস্টে করোনার টিকা পেতে যাচ্ছে রোহিঙ্গারা

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত