32 C
Dhaka
April 30, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা সর্বশেষ

বাংলাদেশের পেস অ্যাটাকের প্রশংসায় মাঞ্জরেকার

একটি উইকেটের জন্য শ্রীলঙ্কাকে আজ অলআউট করতে পারেনি বাংলাদেশ। ৯ উইকেটের মধ্যে একটি বাদে সবগুলো উইকেটই গিয়েছে পেসারদের ঝুলিতে।

তিনটি করে শিকার করেছেন হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ, বাকি দুটি শরিফুল ইসলামের। বাংলাদেশের পেস অ্যাটাকের এমন পারফরম্যান্স দেখে রীতিমত মুগ্ধ ভারতীয় ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার। প্রশংসার স্তুতিতে ভাসিয়েছেন তাসকিন-হাসান-শরিফুলদের।

 

টুইটারে ভারতের সাবেক এই ব্যাটার লেখেন, ‘এই এশিয়া কাপে বাংলাদেশের সিম অ্যাটাকে সত্যিই মুগ্ধ। শরিফুল, তাসকিন ও হাসান (দেখে মনে না হলেও সে দুর্দান্ত)- তিন জনই মানসম্পন্ন বোলার। ‘

এবার এশিয়া কাপে এখন পর্যন্ত ২০ উইকেট শিকার করেছে বাংলাদেশের পেসাররা। এর মধ্যে তাসকিন ৯ টি, শরিফুল ৭টি ও হাসান নিয়েছেন ৪টি উইকেট। যদিও হাসান একটি ম্যাচ কম খেলেছেন। তার পরিবর্তে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা মোস্তাফিজুর রহমান ছিলেন উইকেটশূন্য। গত কয়েক বছরে বেশ উন্নতি করেছে বাংলাদেশের পেস অ্যাটাক। যার সুফল মিলছে এশিয়া কাপেও।

সম্পর্কিত খবর

দোহাজারী-কক্সবাজার রেল রুট ও দৃষ্টিনন্দন রেলস্টেশন উদ্বোধন

Zayed Nahin

সুইজারল্যান্ড, থাইল্যান্ড, পোল্যান্ড ও কুয়েতে রাষ্ট্রদূত নিয়োগ

Zayed Nahin

সারাদেশে ৭ দিনের বিধিনিষেধের প্রজ্ঞাপন জারি

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত