38 C
Dhaka
May 2, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

শ্রীমঙ্গলে ধান ও চাল সংগ্রহ অভিযান শুরু

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ধান ও চাল সংগ্রহ অভিযান ২০২৩-২৪ অর্থবছরের উদ্বোধন করা হয়েছে।

‘গুদামে গুদামে কৃষকের ধান, বাঁচবে কৃষক বাঁচবে প্রাণ, ধানের দাম পাচ্ছে বেশি, কৃষক এখন অনেক খুশী’-এ স্লোগানে অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ অভিযান ২০২৩-২৪ অর্থবছরের উদ্বোধন করা হয়।

রোববার (১০ ডিসেম্বর) শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য বিভাগ শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, খাদ্য কর্মকর্তা দিপক চন্দ্র মণ্ডল, শিক্ষক জহর তরপদার, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সামাদ, ব্যবসায়ী নজরুল ইসলাম, ব্যবসায়ী জাকির মিয়া প্রমুখ।

খাদ্য গুদাম সূত্র জানায়,  কৃষকের কাছ থেকে গত ২৩ নভেম্বর ২০২৩ থেকে আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত ১৪৪০ মেট্রিক টন সিদ্ধ চাল ৪৪ টাকা কেজি দরে, ১৬০ মেট্রিক টন আতপ চাল ৪৩ টাকা কেজি দরে ও ৫৩৩ মেট্রিক টন ধান ৩০ টাকা কেজি দরে সরকার সরাসরি ক্রয় করবে।

সম্পর্কিত খবর

জনগণের কষ্ট দূর করতে রাতে ঘুমাতে পারেন না প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

gmtnews

বাবর অধিনায়কত্ব না ছাড়লে পিসিবি তাঁকে সরিয়ে দেবে

Shopnamoy Pronoy

বার্সেলোনা ছাড়ছেন লিওনেল মেসি

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত