36 C
Dhaka
May 2, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা ফুটবল বিনোদন বিশ্ব সর্বশেষ

৫ ম্যাচে ৯ গোলের যে আনন্দ রোনালদোর

প্রথম দুই ম্যাচে হার দিয়ে সৌদি প্রো লিগের অভিযান শুরু করে আল নাসর। সেই দুই ম্যাচের প্রথমটিতে চোটের কারণে খেলতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। দ্বিতীয় ম্যাচে খেললেও আধা ফিট রোনালদো পাননি কোনো গোলের দেখা।

সেই দুই ম্যাচের পর বেশ সমালোচনার মুখেও পড়তে হয়েছিল সিআর সেভেনকে। এমনকি তাঁকে কিনে আল নাসর ভুল করেছে কি না, এমন প্রশ্নও তুলেছিলেন কেউ কেউ। সেসব সমালোচনাই যেন তাতিয়ে দেয় রোনালদোকে। এর পর থেকেই তাঁর পুরোনো ছন্দের দেখা মেলে।

লিগে আল নাসরের তৃতীয় ম্যাচেই জবাব দেন দুর্দান্ত এক হ্যাটট্রিকে। সেই থেকে লিগে টানা ৫ ম্যাচে গোল করেছেন পর্তুগিজ তারকা। সব মিলিয়ে এই ৫ ম্যাচে রোনালদোর গোল সংখ্যা ৯, সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ৪টি গোল। সর্বশেষ কাল রাতে রবার্তো ফিরমিনো-রিয়াদ মাহরেজদের আল আহলির বিপক্ষে আল নাসরের ৪-৩ গোলে জেতা ম্যাচে জোড়া গোল করেছেন রোনালদো।

ঘরের মাঠে এদিন এগিয়ে যেতে আল নাসরের সময় লাগে ৪ মিনিট। সাদিও মানের বাড়ানো বলে রোনালদোর করা গোল এগিয়ে দেয় রিয়াদের ক্লাবটিকে। তবে দর্শকদের ছাড়া ধোঁয়ায় এই শট ঠিকঠাক দেখতে পারেননি আল আহলি গোলরক্ষক এদুয়া মেন্দি। এমনকি দর্শকেরা নিজেরাও সম্ভবত উপভোগ করতে পারেননি রোনালদোর এই গোল।।

ম্যাচের ১৭ মিনিটে আল নাসরের হয়ে ব্যবধান ২-০ করেন আন্দেরসন তালিসকা। ৩০ মিনিটে আল আহলির এক গোল শোধ করেন ফ্রাঙ্ক কেসি। তবে বিরতিতে যাওয়ার আগে ফের লক্ষ্যভেদ করে ব্যবধান ৩-১ করেন তালিসকা।

বিরতি থেকে ফিরেই পেনাল্টি থেকে গোল করে আল আহলিকে ম্যাচে ফেরান মাহরেজ। জমে ওঠা ম্যাচে এই ব্যবধান ৪-২ করতে আল নাসরের সময় লাগে মাত্র ২ মিনিট। নিজের দ্বিতীয় গোল করে দলকে সুবিধাজনক জায়গায় নিয়ে যান রোনালদো।

৮৭ মিনিটে ফেরাস আলব্রিকানের গোলে ব্যবধান ৪-৩ করে ম্যাচে রোমাঞ্চ ফিরিয়ে আনে আল আহলি। তবে এরপর আল নাসর আর সুযোগ দেয়নি তাদের। ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লাবটি। এ জয়ের পর ৭ ম্যাচে ৫ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার ৫ নম্বরে উঠে এসেছে আল নাসর। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থেকে ৬ নম্বরে আছে আল আহলি।

দলকে দারুণ এক জয় এনে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন রোনালদো। ম্যাচের একাধিক ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘আরও দুই গোল করতে পেরে খুবই আনন্দিত; বিশেষ করে গুরুত্বপূর্ণ জয়ে দলকে সহায়তা করতে পেরেছি। আমাদের ঘরের মাঠে সমর্থকেরা অসাধারণ! তাঁরা দারুণভাবে সমর্থন দিয়েছেন।’

সম্পর্কিত খবর

কক্সবাজারের দুই সৈকত এখন ‘বঙ্গবন্ধু বিচ’ ও ‘বীর মুক্তিযোদ্ধা বিচ’

gmtnews

নবায়নযোগ্য জ্বালানির প্রসারে বাংলাদেশ দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহণ করছে : নসরুল

gmtnews

বায়ু দূষণের কারণে দিল্লিতে এক সপ্তাহের জন্য স্কুল বন্ধ : কেজরিওয়াল

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত