34 C
Dhaka
April 30, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ মুজিববর্ষ ও মুক্তিযুদ্ধ সর্বশেষ

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ডেসকোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ডেসকোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে অভ্যন্তরীণ ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) লিমিটেড।

রাজধানীর নিকুঞ্জে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেল ৫টায় ডেসকোর প্রশিক্ষণ ভবন সংলগ্ন নিকুঞ্জ মালিক সমিতির মাঠে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ডেসকো বোর্ডের চেয়ারম্যান ও বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব মোহাং সেলিম উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হওয়াই মূলত মুজিব জন্মশতবর্ষ পালনের উদ্দেশ্য। যদি বাংলাদেশ স্বাধীন না হতো আমরা কোথায় থাকতাম। আজ পাকিস্তানিরা আমাদের দেখে ঈর্ষা করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেসকোর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌ. জনাব মো. কাওসার আমীর আলী। তিনি বলেন, বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী যেভাবে পালন করতে চেয়েছিলাম করোনা মহামারির জন্য সেভাবে পালন করতে পারিনি। আমরা মুজিববর্ষে আরও কিছু অনুষ্ঠানের আয়োজন করব।

অনুষ্ঠানে ডেসকোর সব বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

কৃষিতে সবুজ বিপ্লবের সূচনা করেন বঙ্গবন্ধু: পলক

gmtnews

পদ্মা সেতু-ভাঙ্গা রেলপথ, ফরিদপুর থেকে ছেড়ে গেল ট্রায়াল ট্রেন

Zayed Nahin

এলিভেটেড এক্সপ্রেসওয়ে: প্রথম দিনেই টোল আদায় সাড়ে ১৮ লাখ

Hamid Ramim

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত