30 C
Dhaka
May 2, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা ফুটবল বিনোদন বিশ্ব সর্বশেষ

এল ক্লাসিকোয় বার্সেলোনার জার্সিতে থাকবে ‘রোলিং স্টোনস’

সেই সব দিন এখন আর নেই। ক্রিস্টিয়ানো রোনালদো এখন নেই রিয়াল মাদ্রিদে, বার্সেলোনায় নেই লিওনেল মেসি। এল ক্লাসিকোর উন্মাদনা তাই কিছুটা হলেও কমে গেছে সাম্প্রতিক বছরগুলোতে। তবে দুই ক্লাবের কাছে এই ম্যাচের মাহাত্ম্য কমেনি একটুও। এখনো এটা স্প্যানিশ ফুটবলের সবচেয়ে বড় দ্বৈরথ, ইউরোপিয়ান ক্লাব ফুটবল এবং বিশ্ব ফুটবলেরও অন্যতম সেরা।

তো সেই এল ক্লাসিকো রাঙাতে বিশেষ কিছু না করলে হয় নাকি! ২৯ অক্টোবর লা লিগায় এই মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় মুখোমুখি হবে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচে বার্সেলোনা নামবে বিশেষ একটা জার্সি গায়ে, যে জার্সিতে থাকবে বিখ্যাত ব্রিটিশ রক ব্যান্ড রোলিং স্টোনসের লোগো। কাতালান সংবাদমাধ্যম আরএসি-ওয়ান জানিয়েছে, জার্সির মূল স্পনসর বিখ্যাত অডিও স্টিমিং সাইট স্পটিফাইয়ের সঙ্গে চুক্তির অংশ হিসেবেই রোলিং স্টোনসের লোগোসহ এই বিশেষ জার্সি পরে খেলতে নামবে বার্সেলোনা।

বিশেষ ধরনের জার্সি পরে খেলতে নামাটা অবশ্য নতুন কিছু নয় বার্সেলোনার জন্য। স্পটিফাই বার্সেলোনার জার্সির মূল স্পনসর হওয়ার পর থেকেই তারা এই উদ্যোগ নিয়েছে। এর আগে গত বছর অক্টোবরে ২০২২-২৩ মৌসুমে লিগের প্রথম এল ক্লাসিকোয় বার্সেলোনা খেলতে নেমেছিল বিখ্যাত কানাডিয়ান র‍্যাপার ও গায়ক ড্রেকের লোগো গায়ে। ড্রেকের নতুন অ্যালবাম মুক্তি পাওয়া উপলক্ষে এই উদ্যোগ নিয়েছিল স্পটিফাই।

এরপর এই বছর মার্চের এল ক্লাসিকোতে বার্সেলোনা খেলেছিল স্প্যানিশ গায়িকা, গীতিকার ও অভিনেত্রী রোসালিয়ার নতুন অ্যালবামের প্রচারণায় বিশেষ একধরনের জার্সি গায়ে।

আগামী মাসে এল ক্লাসিকোর সপ্তাহখানেক আগে মুক্তি পাবে রোলিং স্টোনসের নতুন অ্যালবাম ‘হ্যাকনি ডায়মন্ডস’। সেই উপলক্ষে আসন্ন এল ক্লাসিকোয় বার্সেলোনা খেলবে রোলিং স্টোনসের লোগোসহ বিশেষ জার্সি গায়ে।

সম্পর্কিত খবর

এশিয়ার শীর্ষে রয়েছে বাংলাদেশের পুঁজিবাজার

News Editor

সংলাপ নিয়ে সরাসরি সম্পৃক্ত হবে না যুক্তরাষ্ট্র: আজরা জেয়া

gmtnews

বিশ্বব্যাপী করোনাভাইরাসে মৃত্যু ৪৪ লাখ ছুঁই ছুঁই

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত