May 9, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

প্রধান বিচারপতির সঙ্গে কাল সাক্ষাৎ করবে ইসি

প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের সঙ্গে কাল বুধবার সৌজন্য সাক্ষাৎ করবে নির্বাচন কমিশন (ইসি)।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান আজ মঙ্গলবার এ তথ্য জানান।

সাইফুর রহমান বলেন, ‘প্রধান বিচারপতির সঙ্গে প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনাররা ১ নভেম্বর সৌজন্য সাক্ষাৎ করবেন। এ বিষয়ে বিভ্রান্তি না ছড়ানোর জন্য অনুরোধ করা হলো।’

আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান আরও বলেন, প্রধান বিচারপতি শপথ নেওয়ার পর তাঁর সঙ্গে বিভিন্ন দপ্তর-সংস্থার প্রধানসহ কর্মকর্তারা এভাবে সৌজন্য সাক্ষাৎ করছেন। ভবিষ্যতেও এমন সাক্ষাতের সময়সূচি রয়েছে।

এদিকে সুপ্রিম কোর্টের গণসংযোগ কর্মকর্তা মো. শফিকুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, লক্ষ করা যাচ্ছে, কোনো কোনো সংবাদমাধ্যম সৌজন্য সাক্ষাতের পরিবর্তে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাসহ সার্বিক বিষয়ে অবহিত করতে ইসি আসবে বলে সংবাদ প্রকাশ করেছে, যা ঠিক নয়।

ইসি সূত্র জানায়, নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করার চিন্তা করছে ইসি। এর আগে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করবে ইসি। আগামী ৫ নভেম্বর রাষ্ট্রপতির সঙ্গে ইসির বৈঠক হতে পারে।

সম্পর্কিত খবর

সহায়তার বিষয়ে আশ্বস্ত করতে ইউক্রেনে মার্কিন প্রতিরক্ষামন্ত্রী

Hamid Ramim

কক্সবাজারের সাথে রেল যোগাযোগ চালু হবে ২০২২ সালে : রেল মন্ত্রী

gmtnews

চার মন্ত্রীকে ছেড়ে দেয়ার নির্দেশ সুদান সেনা প্রধানের

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত