26 C
Dhaka
May 5, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

গলায় ‘আমি চোর’ লেখা প্ল্যাকার্ড ঝুলিয়ে নারীকে নির্যাতন

ফেনীতে চুরির অভিযোগে এক নারীকে পিলারের সঙ্গে বেঁধে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে ফেনী ডায়াবেটিস হাসপাতালের কর্মীদের বিরুদ্ধে। রবিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে শহরের মিজান রোডে ডায়াবেটিস হাসপাতালের প্রধান ভবনের মূল ফটকে এ ঘটনা ঘটে।

ওই নারীকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, রশি দিয়ে ওই নারীকে একটি পিলারের সঙ্গে বেঁধে বুকে ‘চোর’ লেখা সাঁটানো।

ঘটনার পর স্থানীয়রা ওই নারীর বাঁধন খুলে দিলে তিনি চলে যান। হাসপাতালের কয়েকজন কর্মীর কাছে জানতে চাইলে তারা কারো নাম বলতে রাজী হননি।

ফেনী ডায়াবেটিস হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব.) খান মোহাম্মদ আসাদ উল্যাহ গালিব জানান, হাপাতালের অভ্যন্তরে প্রতিনিয়ত চুরির ঘটনা ঘটে। বিভিন্ন জায়গা থেকে চোরেরা এসে রোগী ও স্বজনদের মোবাইল সেটসহ দামী জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

এর আগেও এক নারী চোরকে চুরির সময় হাতেনাতে ধরে পুলিশে দেওয়া হয়েছে।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, কারা গলায় ‘চোর’ লেখা প্ল্যাকার্ড ঝুলিয়ে পিলারের সঙ্গে বেঁধেছে জানা নেই, তবে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর

পাঞ্জশের উপত্যকায় তালেবান-মাসুদ বাহিনীর তীব্র লড়াই

gmtnews

ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭

Hamid Ramim

সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ: সেতু মন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত