25 C
Dhaka
May 5, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা ফুটবল বিনোদন সর্বশেষ

নেইমার আল হিলালেও ‘সমস্যা’র নাম

নেইমার যেন বাজে সময় থেকে বের হতেই পারছেন না!

প্যারিসে ভুলে যাওয়ার মতো এক অধ্যায় শেষে যোগ দিয়েছেন আল হিলালে। ভাবা হচ্ছিল, সৌদি প্রো লিগে হাসিখুশি–চনমনে নেইমারকে দেখা যাবে।

কিসের কী! আল হিলালে যোগ দেওয়ার পর প্রথম কয়েক সপ্তাহ খুব একটা ভালো কাটেনি ব্রাজিলিয়ান তারকার। মাঠে তো এখনো সেরাটা দিতে পারেননি, কোচের সঙ্গে দ্বন্দ্ব নিয়েও কানাঘুষা চলছে।গত আগস্টে পিএসজি ছেড়ে আল হিলালে দুই বছরের চুক্তিতে যোগ দেন নেইমার। আর্থিক বিষয়াদি প্রকাশ করা না হলেও বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছিল, ৯ কোটি ইউরোয় নেইমারকে কিনেছে আল হিলাল। এর সঙ্গে ‘অ্যাড অনস’ হিসেবে কিছু শর্ত থাকায় টাকার অঙ্ক আরেকটু বাড়বে।এত অর্থ দিয়ে কেনা নেইমারের কাছ থেকে শুরু থেকেই সেরাটা চেয়েছিল আল হিলাল। তবে এখন পর্যন্ত তেমনটি দেখা যায়নি। আল হিলালের হয়ে তিন ম্যাচ খেললেও নেইমার এখনো স্কোরশিটে নাম তুলতে পারেননি। তবে গোলে সহায়তা করেছেন দুবার। সেটা অবশ্য প্রথম ম্যাচেই। সৌদি প্রো লিগে ঘরের মাঠে সেই ম্যাচে আল রিয়াদের বিপক্ষে ৬-১ গোলে জয়ের রাতে বদলি নামেন নেইমার।

এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোরের বিপক্ষে শুরু থেকেই খেলেছেন নেইমার। ১-১ গোলে ড্র হওয়া সেই ম্যাচে নিজের সেরাটা দিতে পারেননি।

সৌদি প্রো লিগে দামাকের বিপক্ষে পরশু রাতের ম্যাচটাও ১–১ গোলে ড্র করে আল হিলাল। সেদিনও নেইমার ছিলেন নিষ্প্রভ। তাঁর পারফরম্যান্স নিয়ে তাই প্রশ্ন তোলা হয়েছে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এল নাসিওনাল।

বাজে সময়ে যে কোচের সহায়তা পাবেন নেইমার, সেটাও হচ্ছে না। কারণ, নেইমারের সঙ্গে নাকি আল হিলাল কোচ জর্জ জেসুসের শীতল সম্পর্ক। কড়া হেডমাস্টার হিসেবে পরিচিত এই কোচ নাকি ব্রাজিলের হয়ে নেইমার খেলায় মোটেও খুশি নন।

আসলে আল হিলালে নেইমার পা রেখেছিলেন চোট নিয়ে। পুরোপুরি সেরে না উঠলেও এরপর ব্রাজিলের হয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচ খেলেছেন। ব্রাজিলিয়ান তারকার এই সিদ্ধান্তে অখুশি জেসুস। নেইমার তখন খেলার জন্য ফিট ছিলেন না বলে মনে করেন তিনি।সব মিলিয়ে নেইমার যেন সুখী পরিবারটাই খুঁজে পাচ্ছেন না। অবশ্য এমন পরিস্থিতির বদল হতেও বোধ হয় খুব বেশি সময় লাগবে না। দরকার শুধু জাদুকরি পারফরম্যান্স।

সম্পর্কিত খবর

বাংলাদেশের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া দলের ভেতর–বাহির

Shopnamoy Pronoy

নিম্নবিত্ত বা বস্তিবাসীকে সাশ্রয়ী মূল্যে পানি দেয়ার নির্দেশ স্থানীয় সরকার মন্ত্রীর

gmtnews

ব্যথায় জর্জর ম্যাক্সওয়েল উঠে যেতে চেয়েছিলেন মাঠ থেকে

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত